শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০০৯

অনেক কাজ করলাম আজ

বাপরে বাপ! সেই দুপুর থেকে বসেছি, কাজ করছি তো করেই যাচ্ছি। এবার ক্ষ্যান্ত দেওয়া দরকার। পড়তে বসতে হবে। আগামী সপ্তাহে ৩ টা ল্যাব কুইজ, ২ টা কুইজ, ৪ টা এ্যাসাইনমেন্ট আছে। কমপ্লিট করতে হবে। সেই সাথে রুটিন করে পড়তে হবে। অনেক ফাঁকি দিয়েছি, ব্লগ, ওয়েবসাইট নিয়ে অনেক মেতে থেকেছি। এবার না পড়লে মান-সম্মানের ব্যাপার হয়ে যাবে। সো আজ থেকে নো মোর ইন্টারনেট এ্যাডিকশান।

দিনে দুইবার বসব নেটে। একবার সেহেরি খেয়ে, আরেকবার রাত ১১.৩০ এ। রুটিন বানিয়ে ফেলা দরকার।
দেখি চেষ্টা করে।

৫.০০- ঘুম থেকে ওঠা
৫.৩০- নেটে বসা
৭.০০- ক্লাশের পড়া, কুইজের পড়া কমপ্লিট করা
৮.০০- ক্লাশ থাকলে ক্লাশ করা অথবা পড়া
১২.০০-গোসল করা, খাওয়া ( রোজার দিন ছাড়া )
৬.০০- ইফতারি প্রস্তুতি, ঘোরাঘুরি করা, নেটে বসা
৮.০০- মুখ, হাত ধোওয়া, ফ্রেশ হওয়া
৮.৩০- পড়তে বসা
৯.৪৫- খাওয়া
১০.০০- পড়া
১১.৩০- নেটে বসা
১২.০০- ঘুমানো।

লাইফের অনেকটাই ধ্বংস করে দিয়েছি। আর সম্ভাবনাকে নষ্ট হতে দেব না। আব্বু, আম্মু, শ্রাবনী তোমাদের আমি আর আমার জন্য কাদতে দেব না। আমি পড়ালেখা করব আজ থেকে। আমি শেষ হয়ে যায় নি দেখিয়ে দেব। আল্লাহ তুমি আমাকে ধৈর্য ধরার শক্তি দাও। ভাল হয়ে যাব। অনেক ভাল, ক্লাশ নাইনের মত ভাল। যে ভূল করেছি তা পূরণ করে দেব ইনশাল্লাহ। আমি আত্মবিশ্বাস হারায় নি। শ্রাবনী, আমি ফুরিয়ে যায় নি। ইনশাল্লাহ আমি সফল হবই।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন