শুক্রবার, ২ এপ্রিল, ২০১০

ক্লাশমেটের ছেলে আমারে বলে ভাইয়া………….

গত ২৬ মার্চ আমার চাচাতো ভাইয়ের বিয়ে ছিল। যাবনা যাবনা করেও শেষ পর্যন্ত না যেয়ে থাকতে পারলাম না। সব কাজ শেষ করে যখন বাড়ি ফিরে আসছি তখন রাস্তায় দুটো ছেলে (৮-৯ বছরের) আমার দিকে ছুটে এলো। এসেই আমাকে জড়িয়ে ধরে বলে “ভাইয়া!”
বাচ্চারা এমনিতেই আমার খুব পছন্দের। তাদের দেখলেই খেলতে ইচ্ছা করে। ওদের সাথেও খেলা শুরু করলাম। খেলতে খেলতে জিজ্ঞেস করলাম “কার বাড়িতে এসেছ তোমরা?” উত্তরে পাশের একটা বাড়ি দেখাল।

আমার কেমন যেন একটু সন্দেহ হলো। ক্লাশ থ্রিতে থাকতে আমাদের সাথে “দুলালী” নামে একটা মেয়ে পড়তো। দুলালীর চেহারার সাথে ওদের চেহারার অনেক মিল। কৌতুহলে জিজ্ঞেস করলাম তোমার আম্মুর নাম কি?
উত্তর- দুলালী :(( :(( :((

2 comments:

জি এম পারভেজ@liTu বলেছেন...

এই ধরণের ফ্যাসাদে পড়তে আমারও খুব বেশি দেরি নাই ভাই

bashir বলেছেন...

kub valo laglo

একটি মন্তব্য পোস্ট করুন